শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

আজকের রাশিফল সোমবার ২৬ আগস্ট ২০১৯

আজকের রাশিফল সোমবার ২৬ আগস্ট ২০১৯

মেষ: আইন সংক্রান্ত ব্যাপারে আজ সাফল্য আসার সম্ভাবনা। দুপুরের সময়ে ব্যবসায় সমস্যা আসতে পারে। তবে নতুন কোনও ব্যবসার ব্যাপারে চিন্তা ভাবনা ঠিক হবেনা ।

বৃষ: নিজেকে আগুন থেকে সাবধান রাখুন ।খেলাধূলায় সাফল্য পাওয়ার সম্ভাবনা। বিবাহের খবরে আনন্দ আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে।

মিথুন: শরীর সঙ্গ না দেওয়ার জন্য কর্মক্ষেত্রে চাপ বাড়ার আশঙ্কা। আজ কোনও প্রকার আশা ভঙ্গ হতে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা হবে।

কর্কট: অত্যধিক বিলাসিতার কারণে খরচ বৃদ্ধি। বাড়তি ব্যবসা থেকে বেশ কিছু অর্থ আসার সম্ভাবনা। স্ত্রীর কর্ম সংক্রান্ত ব্যাপারে চাপ আসার আশঙ্কা।

সিংহ: বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখলে বেশ উপকৃত হবেন। তবে এখন কিন্তু পেছন ফিরে তাকাবার সময় এসেছে। জমে থাকা হাতের কাজগুলি আগে শেষ করুন।

কন্যা: কাউকে খোঁচা মেরে বা আক্রমণাত্মক মনোভাব নিয়ে কথা না বলে সুন্দরভাবে কথা বলুন, ফল ভালো হবে। এতে সম্পর্ক ভালো থাকবে এবং আপনার কাজটাও সহজেই আদায় হয়ে যাবে।

তুলা : এই রাশির জাতক জাতিকারা অশান্তিকে সরিয়ে দিয়ে মনের প্রশান্তি বজায় রাখুন। শান্তি লাভের মতো অনেক কিছুই এ সপ্তাহে ঘটবে। সেগুলি স্বরণে রাখুন।

বৃশ্চিক- একটা সুন্দর রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে।

ধনু: এ সপ্তাহে আপনার মানসিক শক্তির যথেষ্ট বিকাশ ঘটবে। আপনি এখন নিজে জাগবেন, অন্যকেও জাগাবেন। এটা হবে আপনার জন্য একটা মহান কাজ।

মকর: এই সময় আপনাদের আয় উপার্জন বাড়তে পারে। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। বিশেষ কোনো কারণে ব্যয় বাড়তে পারে।

কুম্ভ- আজ আপনার পরিবার আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর বিশেষভাবে নির্ভর করবে। পুরনো জিনিস থেকে আজ অনেকটা আয় হতে পারে।

মীন- বাড়িতে বিবাদ যাতে না হয় সেই ব্যাবস্থা করবেন। ব্যবসার জন্য খরচ বৃদ্ধির সঙ্গে সঙ্গে আয় বৃদ্ধি পাবে। নিজের চালাকির সাহায্যে বিপদ থেকে উদ্ধার হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877